1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ট্রাফিক নিয়ম ভেঙে বিপাকে আফ্রিদি, কত টাকা জরিমানা হল?

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২২৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আপনি যত বড়মাপের তারকাই হোন না কেন, আইন যে সকলের জন্যই সমান, এবার তারই প্রমাণ মিলল পাকিস্তানে। ট্রাফিক আইন ভেঙে বিপাকে পড়লেন খোদ শাহিদ আফ্রিদি! দিতে হল জরিমানাও।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। তিনি পাকিস্তানের তারকা ক্রিকেটার। এককালের জাতীয় দলের অধিনায়ক। বছরভর নানা সমাজসেবা মূলক কাজ করেন তিনি এবং তার ফাউন্ডেশন। তাঁকে একবার চোখের দেখা দেখতে ভক্তদের লম্বা লাইন পড়ে যায়। কিন্তু তাতে কী? তাই বলে তিনি ট্রাফিক আইন ভাঙবেন, তা তো হয় না। সুতরাং আর পাঁচজনের মতো আফ্রিদির গাড়ি আটকেও জরিমানা করা হল।

তা কোন আইন ভঙ্গ করলেন সাবেক পাক তারকা? আসলে নিজের গাড়িতে লাহোর থেকে করাচি যাচ্ছিলেন আফ্রিদি। সেই সময়ই নির্ধারিত গতির থেকে বেশি জোরে গাড়ি চালান তিনি। সেই কারণেই তার গাড়ি আটকে দেওয়া হয়। পাকিস্তানের মটরওয়ে পুলিশ এর জন্য বুমবুমকে পাক মুদ্রার দেড় হাজার টাকা জরিমানা করেন। আফ্রিদি অবশ্য এই ঘটনায় একেবারেই রেগে যাননি। বরং তাকে আটকানোয় পুলিশের প্রশংসাই শোনা গেছে আফ্রিদির মুখে। তার কথায়, “আইন সকলের জন্য সমান।”

 

Shahid Afridi fined for overspeeding ❌

Read more: https://t.co/Y66z0wedPR#CricketTwitter pic.twitter.com/8MpBoDg3Rr
— Samaa Sports (@samaasport) June 28, 2022

শুধু তাই নয়, যারা তাকে জরিমানা করেছেন, সেই পুলিশ কর্মীদের সঙ্গে ছবিও তোলেন আফ্রিদি। তবে আফ্রিদির পরামর্শ, ওই রাস্তায় গাড়ির গতিবেগ বাড়িয়ে ঘণ্টায় ১২০ কিলোমিটার পর্যন্ত ছাড় দেওয়া উচিত।

পুলিশের সঙ্গে আফ্রিদির এমন মানবিক আচরণ নজর কেড়েছে নেটিজেনদেরও। পুলিশের এহেন পদক্ষেপই সাধারণ মানুষকেও সতর্ক করল, এমনটাই মত নেটদুনিয়ার বাসিন্দাদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..